| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন টিকা নিয়েও ফের করোনায় আক্রান্ত শিক্ষামন্ত্রী


টিকা নিয়েও ফের করোনায় আক্রান্ত শিক্ষামন্ত্রী


রহমত ডেস্ক     18 June, 2022     10:40 PM    


টিকা নিয়েও দ্বিতীয়বারের মতো বৈশ্বিক মহামারী মরণঘাতী করোনাভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ড. দীপু মনি। বর্তমানে নিজ সরকারি বাসভবনে আইসোলেশনে আছেন তিনি। ২০২০ সালের ৭ ডিসেম্বর প্রথমবারের মতো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন শিক্ষামন্ত্রী ড. দীপু মনি।

আজ (১৮ জুন) শনিবার রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করে শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের বলেন, মন্ত্রী শারীরিকভাবে অসুস্থবোধ করায় শনিবার সকালে করোনা পরীক্ষা করানোর জন্য স্যাম্পল প্রদান করেন। সন্ধ্যায় আরটিপিসিআর টেস্টে তার পজিটিভ রেজাল্ট আসে। বর্তমানে তিনি নিজ সরকারি বাসভবনে আইসোলেশনে আছেন। এ সময় শিক্ষামন্ত্রী সকলের কাছে দোয়া চেয়েছেন বলেও জানান শিক্ষা মন্ত্রণালয়ের এই তথ্য ও জনসংযোগ কর্মকর্তা।

উল্লেখ্য, ২০০৮ সালের জাতীয় নির্বাচনে চাঁদপুর-৩ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন ড. দীপু মনি। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার মন্ত্রিসভায় বাংলাদেশের প্রথম নারী পররাষ্ট্রমন্ত্রী হিসেবে নিয়োগ পেয়েছিলেন তিনি। সেই সঙ্গে দশম সংসদে পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতিও ছিলেন। ২০১৬ সালে তিনি আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সবশেষ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হওয়ার পর তিনি শিক্ষামন্ত্রী হিসেবে নিয়োগ পান।